ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

চকরিয়ার বঙ্গবন্ধু-বাংলাদেশ কর্নার ও সাফারি পার্ক পরিদর্শনে গাজীপুরের মেয়র জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক ::  জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ কর্তৃক স্থাপিত বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার পরিদর্শন করেছেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম। এ সময় কক্সবাজার-১ আসনের এমপি জাফর আলম তাকে স্বাগত জানান কর্নারে। শুক্রবার (২৮ মে) সকাল ১১টা থেকে বারোটা পর্যন্ত গাজীপুরের মেয়র এই কর্নারে অবস্থান করেন এবং পরিদর্শন বইতে মতামত ব্যক্ত করেন তিনি।
এর আগে মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম কক্সবাজার-১ আসনের এমপি আলহাজ জাফর আলমকে সাথে নিয়ে পরিদর্শনে যান চকরিয়ার ডুলাহাজারাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে। সেখানে তারা জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরালে ফুলের শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন। এর পর পার্কের বিভিন্ন বন্যপ্রাণীর বেষ্টনী এবং পার্কের দৃষ্টিনন্দন স্থাপনা ঘুরে ঘুরে দেখেন। এ সময় তিনি প্রাকৃতিক পরিবেশের এই সাফারি পার্কের পরিবেশ-প্রতিবেশ দেখে বিমোহিত হন। সেখানে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগ নেতা হাসানুল ইসলাম আদরের আতিথেয়তা গ্রহণ করেন তারা।
এ সময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট যুবলীগ নেতা ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য এম আর আজিম, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও জ্যেষ্ঠ সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন, চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামাল হোসেন চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির, যুবলীগ নেতা হাসানুল ইসলাম আদর, যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দিন বাপ্পী, মিশকাত মিশু প্রমূখ।

পাঠকের মতামত: